ঈশ্বরদীতে দরিদ্র নারীদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান  ঈশ্বরদীতে দরিদ্র নারীদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

ঈশ্বরদীতে দরিদ্র নারীদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান 

নিজস্ব প্রতিনিধি, ঈশ্বরদী
  • আপডেট সময় : ৩ সপ্তাহ আগে
  • ১৩ বার পঠিত

পাবনার ঈশ্বরদীতে ‘৮৩ শিক্ষার্থী ব্যাচের সংগঠন ‘ফ্রেন্ডস অর্গানাইজেশনের’ পক্ষ থেকে দরিদ্রদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর)  দুপুরে শহরের স্টেশন সড়কে সংগঠনটির নিজস্ব কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়। এ উপলক্ষে নারী ও শিশুর স্বাস্থ্য বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের কোষাধ্যক্ষ আলহাজ্ব কবির আলীর সভাপতিত্বে ও আব্দুল মান্নানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক রাশেদুল কবির। বিশেষ অতিথি  ঈশ্বরদী উপজেলা সমাজসেবা কর্মকর্তা খন্দকার মাসুদ রানা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দিলারা খাতুন। শুভেচ্ছা বক্তব্য দেন ঈশ্বরদীর সিনিয়র সাংবাদিক খোন্দকার মাহাবুবুল হক দুদু ও স্বাগত বক্তা সংগঠনের নির্বাহী পরিচালক মনোয়ার হোসেন।
এর আগে অনুষ্ঠিত মা ও শিশুর স্বাস্থ্য বিষয়ক পরামর্শমুলক সভায় প্রধান অতিথি হিসেবে পরিবার পরিকল্পনা কর্মকর্তা দিলারা খাতুন মূল বক্তব্য উপস্থাপন করেন।
অনুষ্ঠান শেষে ১৩ জন প্রশিক্ষিত নারীকে আত্ন কর্মসংস্থানের লক্ষ্যে  বিনামূল্যে সংগঠনের পক্ষ থেকে সেলাই মেশিন প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park