ঈশ্বরদীতে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু! ঈশ্বরদীতে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু! – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

ঈশ্বরদীতে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু!

নিজস্ব প্রতিনিধি, ঈশ্বরদী
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১৫৭ বার পঠিত

প্রযুক্তিগত সুযোগসুবিধা নিয়ে পাবনার ঈশ্বরদী শহরের স্টেশন রোডে শুরু হলো এনআরবিসি ব্যাংকের ২১৯তম উপ-শাখার কার্যক্রম।

রোববার দুপুরে নতুন এই উপ-শাখার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বেসরকারি সংস্থা ‘নিউএরা ফাউন্ডেশনের’ নির্বাহী পরিচালক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস। এনআরবিসি ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও রূপপুর শাখার ব্যবস্থাপক রাশিদুল আলমের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওই ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড মো: নুরুল হাবিব। শুভেচ্ছা বক্তব্য দেন ঈশ্বরদী শাখা ব্যবস্থাপক লুৎফুল কবির, হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজের অধ্যক্ষ আরিফুল শরীফ রাজা, ব্যবসায়ী শওকত হোসেন আধির প্রমুখ। এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ঈশ্বরদী দিনদিন উন্নত হচ্ছে। সমৃদ্ধ হচ্ছে এখানকার অর্থনীতি। আর মানুষের অর্থনৈতিক সুবিধার নিরাপত্তা স্বার্থে এখানে গড়ে উঠছে নতুন নতুন ব্যাংকসহ নানা আর্থিক প্রতিষ্ঠান। তিনি আমানতকারীদের সর্বোচ্চ ব্যাংকিং সেবা ও সুবিধা প্রদানের জন্য ব্যাংক পরিচালন পর্ষদের প্রতি অনুরোধ। জানান। এসময় ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট বলেন, দেশের ইতিহাসে এনআরবিসি ব্যাংক হচ্ছে চতুর্থ প্রজন্মের ব্যাংক। এটি এজেন্ট ব্যাংকিয়ের ক্ষেত্রে দেশে প্রথম ধারণা নিয়ে এসেছিল।

তিনি বলেন, দেশে আরবিসির ৬০০ ঊপ-শাখা ও সাড়ে ৩০০ সাব-রেজিট্রি বুথ কাজ করছে। আমরা অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি গ্রাহকের সর্বোচ্চ সেবা দিতে চেষ্টা করছি। বক্তব্য শেষে ফিতা কেটে ও দোয়া আয়োজনের মধ্যদিয়ে নতুন শাখার কার্যক্রম উদ্বোধন করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park