ঈশ্বরদীতে একদিনে ৪ লাশ উদ্ধার ঈশ্বরদীতে একদিনে ৪ লাশ উদ্ধার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভাষা সৈনিক একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র আর নেই ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি লুৎফর, সম্পাদক মহিদুল  পাবনায় আনছার বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র উদ্যোগে বৃত্তি প্রস্তুতি সভা অনুষ্ঠিত ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ পাবনায় ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১০ পাবনায় ব্যবসায়ীকে অপহরণ করে ১০ লাখ টাকা ছিনতাই শরৎ, তােমার অরুণ আলাের অঞ্জলি, ছড়িয়ে গেল ছাপিয়ে মােহন অঙ্গুলি সুজানগরে আ.লীগ নেতা বাচ্চুর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ পাবনায় মহাসড়কের পাশে নবজাতকের কার্টনবন্দি মরদেহ!

ঈশ্বরদীতে একদিনে ৪ লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ৬ মাস আগে
  • ৩৯ বার পঠিত

পাবনার ঈশ্বরদী উপজেলার বিভিন্ন স্থানে একদিনে পৃথক পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

এসব ঘটনার মধ্যে রয়েছে— রবিবার আত্মহত্যার দুটি ঘটনা, মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির লাশ এবং ট্রেনের ছাদ থেকে অজ্ঞাতনামা আরও একটি লাশ উদ্ধার করা হয়েছে ।

ঈশ্বরদী থানার এসআই শাহীন জানান, শহরের আলহাজ মোড় এলাকায় মার্কেটের পেছনের একটি ঘরে মানসিক ভারসাম্যহীন আমিরুল ইসলাম আমিন (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। মৃতদেহের শরীরে পোকা লেগে গিয়েছিল।

এলাকাবাসী জানান, প্রায় ১২ বছর আগে স্ত্রীর সঙ্গে ডিভোর্স হওয়ার পর তিনি একাই এখানে থাকতেন। তার দুই ছেলে। কিন্তু কেউ কোনো খোঁজ করত না ।

পাকশীর রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুল ইসলাম জানান, চররূপপুর সরদারপাড়ায় শারমিন খাতুন (২০ ) নামে এক গৃহবধূ ঘরের ডাবের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তিনি ওই এলাকার সোহাগ হোসেনের স্ত্রী। পারিবারিক দ্বন্দ্বে এ আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে ।

ঈশ্বরদী জংশন স্টেশনে রকেট মেইলের ছাদ থেকে বিকালে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।
এসআই আমজাদ আলী চৌধুরী জানান, যাত্রীদের কাছে খবর পেয়ে ইঞ্জিনের পেছনের বগির ছাদ থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার কোনো পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, আরেকটি ঘটনা ঘটেছে সাহাপুর ইউনিয়নের বাবুলচরা গ্রামে। আছিয়া খাতুন (২৭) নামে এক গৃহবধূর মরদেহ রাত সাড়ে ৮টায় উদ্ধার করা হয়েছে। তিনি ওই এলাকার মিজানুর রহমানের স্ত্রী।

এসআই মুকুল মিঞা জানান, আছিয়া দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। যন্ত্রণা সহ্য করতে না পেরে তিনি বিষপানে আত্মহত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছে।

ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, সবকটি লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park