আরিফপুর মাদরাসায় জাতীয় শোক দিবস পালন আরিফপুর মাদরাসায় জাতীয় শোক দিবস পালন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

আরিফপুর মাদরাসায় জাতীয় শোক দিবস পালন

শহর প্রতিনিধি
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ১৫ বার পঠিত

পাবনা সদর উপজেলাধীন আরিফপুর জামিউল উলুম সিদ্দিকীয়া ফাযিল ডিগ্রি মাদরারাসার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার (১৫ আগষ্ট) সকাল ১১ টায় মাদরাসা ক্যাম্পাসে মাদরাসার দোয়ার মাহফিল, আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথির বক্তব্য দেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মতিউর রহমান। এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার বদলা নিতে হলে তার স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। নূতন প্রত্যয়ে বলীয়ান হয়ে শোককে শক্তিতে রূপান্তরিত করে বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে এবং বঙ্গবন্ধুর কাঙ্খিত অর্থনৈতিক মুক্তি এনে দিতে পারলেই জাতিরজনক বঙ্গবন্ধুর বিদেহী আত্মা শান্তি পাবে। ১৫ আগস্ট ’৭৫ এর কালোরাতে জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ নির্মমভাবে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত ও জান্নাত কামনা করছি।
এ সময় আরও উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মাওলানা মাকসুদুর রহমান, আবুল কালাম, মাও: শফিকুল ইসলাম, মাও: খলিলুর রহমান। মাও: আনোয়ারুল ইসলাম, মাদরাসার গভর্নিং বডির সদস্য, শিক্ষক শিক্ষীকা, কর্মচারি, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন ও মাও: এনায়েতুল্লাহ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park